আসল ভিটমেট অ্যাপস ডাউনলোড করুন এক ক্লিকেই !! (Official)

ভিটমেট অ্যাপস কি এবং ভিটমেট অ্যাপস ডাউনলোড করবেন কিভাবে তা নিয়ে বিস্তারিত থাকছে আজকের আর্টিকেলে।

সত্যিকারর্থে বলতে গেলে প্রায় প্রত্যেকের ফোনে ফোনেই একটি Vidmate Apps ইনস্টল করা থাকে। আমরা মূলত বিভিন্ন সোর্স থেকে সহজে ভিডিও ডাউনলোড করে নিজের গ্যালারি পর্যন্ত নিয়ে আসার ক্ষেত্রে Vidmate ব্যবহার করে থাকি।

তবে বলতে গেলে ৮০% মানুষই জানেন না আসল ভিটমেট কি, বা এটি চেনার উপায় কি আর কিভাবেই বা এটি ডাউনলোড করতে হয়। অনেক জল্পনা কল্পনা শেষে যেকোনো একটি ওয়েবসাইট থেকে আমরা যাচাই করা বাদ দিয়ে Vidmate App ডাউনলোড করে থাকি। ফলে আজাবাজে বিজ্ঞাপন, অ্যাপ লেক করার মতো সমস্যা গুলি দেখা দিয়ে থাকে।

যাহোক, এতদিন হয়তো আপনিও ভুল করে ফেক ভিটমেট অ্যাপ ব্যবহার করে আসছেন। তবে আজকের আর্টিকেল দ্বারা আপনি Vidmate Apps এর ব্যাপারে বিস্তারিত জানতে পারবেন একইসাথে সহজে ডাউনলোড করতে পারবেন আসল ভিটমেট অ্যাপস। চলুন তবে মূল আলোচনায় আসা যাক।

ভিটমেট অ্যাপস ডাউনলোড

ভিটমেট কি? (What is Vidmate In Bangla?)

আমরা সবাই কেবল Vidmate নামের সাথে পরিচিত। কিন্তু খুব কম সংখ্যক লোক আছি যারা এর ব্যাপারে কিছুটা হলেও জানি।

Vidmate হচ্ছে এমন একটি ভিডিও ডাউনলোড করার সফটওয়্যার যেটির সাহায্যে অত্যন্ত সহজে Facebook, Instagram, YouTube ইত্যাদি প্লাটফর্ম এর ভিডিও আপনি আপনার মোবাইল, কম্পিউটার অথবা জিও ফোনের মাধ্যমে ডাউনলোড করে নিতে পারবেন।

ইন্টারনেটে কম সময়ে সহজে যেকোনো প্ল্যাটফর্মের ভিডিও ডাউনলোড করতে পারায় বহুল ব্যবহৃত একটি আপস Vidmate।

আমাদের ওয়েবসাইটের আরও পোস্ট দেখতে পারেন: 

Vidmate এর সুবিধাঃ

Vidmate ভিডিও ডাউনলোড করার সফটওয়্যারটির বেশ কয়েকটি কার্যকরী বৈশিষ্ট্য এবং সুবিধা রয়েছে। যদি আপনি এই সফটওয়্যার এর কার্যকরী বৈশিষ্ট্য এবং সুবিধা গুলোর ব্যাপারে জেনে নিতে পারেন তবে আপনার জন্য Vidmate Apps ব্যবহার করাটা আরো বেশি সহজ এবং সুবিধার বলে বলে হবে।

নিচে Vidmate এর কয়েকটি কার্যকরী বৈশিষ্ট্য বা সুবিধা সম্পর্কে বিস্তারিত উল্লেখ করা হলো।

Vidmate দ্বারা সহজে Facebook, Instagram, Twitter, YouTube এর মতো সোশ্যাল প্লাটফর্ম এর ভিডিও গুলো ডাউনলোড করা যায়। Vidmate এ গিয়ে আপনার কাঙ্খিত সোশ্যাল আইকন ক্লিক করে সেখানের সকল ট্রেন্ডিং, লেটেস্ট এবং ওল্ড ভিডিও গুলো দেখতে পারবেন। একইসাথে পছন্দ হলেই পাশে থাকা ডাউনলোড আইকন ক্লিক করে পছন্দমত রেজ্যুলেশন সিলেক্ট করে আপনার কাঙ্খিত ভিডিওটি ডাউনলোড করে নিতে পারবেন।

মুভি দেখতে আমরা প্রত্যেকে বেশ পছন্দ করি। কিন্তু যেকোনো মুভি ডাউনলোড করার ওয়েবসাইট গুলি থেকে যেকোনো মুভি ডাউনলোড করাটা একজন নতুন ইন্টারনেট ব্যবহারকারীর জন্য কিছুটা কষ্টসাধ্য। তবে vidmate দ্বারা পছন্দের মুভিটি কেবল এক ক্লিকে ডাউনলোড করা যায়। Latest থেকে শুরু করে Old মুভি গুলোর সব কালেকসন পাবেন এখানে। শুধুমাত্র আপনার পছন্দের মুভিটি প্লে করুন এবং পাশের থাকা ডাউনলোড আইকন থেকে রেজ্যুলেশন সিলেক্ট করে download কার্য সম্পাদন করে নিন।

Vidmate Apps দ্বারা সহজে পছন্দের ভিডিওটির অডিও বা MP3 ফাইল ডাউনলোড করা যায়। 48k, 128k, 248k যেকোনো রকমের অডিও ফাইল আপনি ভিটমেট দ্বারা ডাউনলোড করতে পারছেন। ফলে আলাদা কোনো mp3 converter অ্যাপ আপনার ফোনে রাখার দরকার পড়বে না।

Vidmate অ্যাপে প্রবেশ করলে Trending নামের একটি অপসন দেখবেন, যেখানে সমস্ত Trending ভিডিও গুলো দেওয়া থাকে। এতে আপনি সহজে বর্তমান সময়ের ট্রেন্ড এ থাকা ভিডিও গুলো দেখে নিতে পারবেন এবং ডাউনলোড করতে পারবেন।

Vidmate এর আরো একটি কার্যকরী বৈশিষ্ট্য হচ্ছে আপনি এর মাধ্যমে নিজের ইচ্ছে অনুযায়ী যেকোনো ভিডিও ভিন্ন ভিন্ন রেজ্যুলেশন সিলেক্ট করে ডাউনলোড করতে পারবেন। 360p, 480p, 720p, 1080p, 2k, 4k এর মত ভিন্ন ভিন্ন রেজ্যুলেশন সিলেক্ট করে কাঙ্খিত ভিডিওটি ডাউনলোড করতে পারবেন।

ইউটিউব থেকে সরাসরি যেকোনো ভিডিও ডাউনলোড করতে পারবেন Vidmate app এর সাহায্যে। এর জন্যই বেশিরভাগ মানুষ Vidmate app ব্যবহার করে থাকে।

Vidmate অ্যাপের মধ্যে আপনি Latest Drama, Flim, Tv Shows, Cartoon, Movies, songs, web series ইত্যাদি দেখতে এবং ডাউনলোড করতে পারবেন সহজেই।

আশা করছি এই কয়েকটি বৈশিষ্ট্যের পরিপ্রেক্ষিতে একজন মানুষ চাইলে Vidmate App ব্যবহার করতে চাইবে।

ভিটমেট অ্যাপস ডাউনলোড করবেন কিভাবে?

Vidmate সম্পর্কে নাহয় জানলেন। কিন্তু আসল ভিটমেট ডাউনলোড করার উপায় কি?তো আর্টিকেলের প্রথমে আপনাদের বলেছিলাম যে আজকে আপনাদের এন্ড্রোয়েড, পিসি এবং জিও ফোনে পৃথক পৃথক উপায়ে কিভাবে আসল ভিটমেট ডাউনলোড করা যায় সেটি সম্পর্কে দিক নির্দেশনা দেব।

আর তারই প্রেক্ষিতে আপনাদের ধাপে ধাপে দেখিয়ে দিব কোন ধরনের ডিভাইসে কিভাবে আপনারা আসল Vidmate Apps download করবেন সেটি।

Vidmate অ্যাপটি সম্পূর্ণ ফ্রী একটি অ্যাপ, অর্থাৎ অ্যাপটি ডাউনলোড কিংবা ব্যবহার করার ক্ষেত্রে আপনাদের কোনো প্রকার অর্থ ব্যয় করতে হবে না। এছাড়াও অ্যাপটি ব্যবহারের জন্য কোনো প্রকার সীমাবদ্ধতা নেই। এখন চলুন উল্লেখিত তিনটি ভার্সনে কিভাবে ভিটমেট ডাউনলোড করবেন একে একে জেনে নেওয়া যাক।

এন্ড্রয়েড ফোনে ভিটমেট অ্যাপস ডাউনলোড করার উপায়

বেশিরভাগ ইন্টারনেট ব্যবহারকারী হচ্ছে এন্ড্রোয়েড ফোনের ব্যবহারকারী। পিসি কিংবা জিও ফোনের তুলনায় এন্ড্রোয়েড ফোন ব্যবহারকারী মানুষের সংখ্যাটা বেশি হবে বলে নিশ্চিত আমি ভুল হবো না।

এছাড়াও আমরা বেশিরভাগ মানুষ মোবাইল দিয়েই ফেসবুক, ইউটিউব, টুইটার, ইন্সটাগ্রাম এর মত সোশ্যাল প্লাটফর্ম গুলো ব্যবহার করে থাকি। যার ফলে আমাদের মোবাইলে Vidmate App থাকাটা জরুরি।

তো মোবাইল দিয়ে সহজে Original Vidmate Apps Download করার জন্য নিচের ধাপসমূহ অনুসরণ করুন।

ধাপ ১. প্রথমত আপনার মোবাইলের ইন্টারনেট সংযোগ চালু করে নিন। অতঃপর যেকোনো একটি ব্রাউজারে চলে যান। এক্ষেত্রে আমার সাজেশন থাকবে Google Chrome ব্রাউজারে চলে যান।

ধাপ ২. এই পর্যায়ে সার্চ অপশনে গিয়ে সার্চ করুন Vidmate Apps Download লিখে। সর্বপ্রথম যে ওয়েবসাইটটি আসবে সেটাই হচ্ছে অরজিনাল ভিটমেট ডাউনলোড করার ওয়েবসাইট। ওয়েবসাইটটিতে ক্লিক করুন।

Vimate App Download

ধাপ ৩. ওয়েবসাইটে প্রবেশ করা মাত্র Official Download নামে একটি বড় অপসন পাবেন ডাউনলোড করার, সেটিতে ক্লিক করুন। ক্লিক করার পর কনফার্ম ডাউনলোড করুন। আপনার Vidmate app টি ডাউনলোড হওয়া শুরু হবে।

অতঃপর ডাউনলোড হওয়া শেষ হলে অ্যাপটি ইনস্টল করে নিন। ব্যাস! আপনার ডাউনলোড কার্যক্রম সম্পন্ন।

পিসিতে ভিটমেট অ্যাপস ডাউনলোড করার উপায়

প্রথম ধাপে আপনাদের এন্ড্রোয়েড ফোন থেকে Vidmate Download করার ব্যাপারে বলেছিলাম। তবে আপনি যদি পিসিতে Vidmate Download করতে চাচ্ছেন, তাহলে সে উপায়টি আপনার জন্য রয়েছে। পিসি থেকে কিভাবে ভিটমেট ডাউনলোড করবেন চলুন সে ব্যাপারে জেনে নেওয়া যাক।

ধাপ ১. কম্পিউটারে যেহেতু Vidmate Apps ডাউনলোড করার কোনো সরাসরি উপায় নেই সেহেতু কিছুটা ভিন্ন উপায়ে আপনাদের পিসিতে Vidmate Apps ডাউনলোড করতে হবে। প্রথমত আপনার পিসি থেকে Google Chrome এ প্রবেশ করুন। এরপর সার্চ করুন BlueStacks লিখে। অতঃপর প্রথম ওয়েব পেজে প্রবেশ করুন।

ধাপ ২. প্রথম ওয়েব পেজে প্রবেশ করে BlueStacks সফটওয়্যার টি ডাউনলোড করে নিন এবং আপনার পিসিতে ইনস্টল করে নিন।

ধাপ ৩. ইন্সটল কার্য সম্পন্ন হলে এইবারে চলে যান Vidmate official app download করার ওয়েবসাইটে। এবং ডাউনলোড করে নিন ভিট মেট অ্যাপসটি।

ধাপ ৪. এই পর্যায়ে চলে যান BlueStacks এ, এবং My apps অপসন ক্লিক করে, vidmate video downloader অপশনটি ক্লিক করুন এবং অ্যাপটি ইন্সটল করে নিন।

তো এইভাবে মূলত পিসিতে আপনি Vidmate ইনস্টল করে ব্যবহার করতে পারবেন।

আরও পোস্ট দেখতে পারেন: 

জিও ফোনে ভিটমেট অ্যাপস ডাউনলোড করার উপায়

পিসিতে কিভাবে ভিটমেট অ্যাপ ইন্সটল করে ব্যবহার করবেন সে ব্যাপারে জানলেন। এবারে জিও ফোনে কিভাবে Vidmate ইনস্টল করবেন সেটি নিচে আপনাদের বলছি।

তো পিসি এর মতই জিও ফোনে সরাসরি Vidmate Download করে ব্যবহার করার মতো অপসন নেই। তবে omniSD অ্যাপ্লিকেশন ডাউনলোড করে আপনারা জিও ফোন ভিটমেট ব্যবহার করতে পারবেন।

ধাপ ১. প্রথমত omniSD Download করুন এবং ইনস্টল করে নিন।

ধাপ ২. Vidmate official website থেকে ভিটমেট অ্যাপটি ডাউনলোড করে নিন।

ধাপ ৩. ডাউনলোড ফাইলে গিয়ে ডাউনলোড করা Vidmate অ্যাপটি ওপেন করুন omniSD এর মাধ্যমে। অতঃপর ইনস্টল অপসন ক্লিক করে ইনস্টল করে নিন।

এইভাবে আপনারা জিও ফোনেও ভিটমেট অ্যাপ ডাউনলোড করে ব্যবহার করতে পারবেন।

প্লে স্টোর থেকে ভিটমেট ডাউনলোড

যদিও এটি একটি বেশ মজার প্রশ্ন, তবে অনেকেই এই প্রশ্নটি একবার হলেও তাদের মাথায় আনেন। প্লে-স্টোর তো কত হাজারো অ্যাপের সমন্বয়ে গঠিত। তাহলে প্লে-স্টোরে ভিটমেট কেন নেই? আবার অনেকে প্রশ্ন করেন প্লে-স্টোর থাকতে কেন অন্য ওয়েবসাইট থেকে ভিটমেট ডাউনলোড করবেন।

তো আপনাদের প্রশ্নের উত্তর হচ্ছে, অরজিনাল যে ভিটমেট আছে সেটা আপনি প্লে-স্টোরে পাবেন না। অনেকে প্লে স্টোরে অ্যাপটি খুঁজে খুঁজে হয়রান হোন। কিন্তু অরজিনাল ভিটমেট আপনি প্লে স্টোরে খুঁজে পাবেন না। কারণ এটি প্লে-স্টোরে নেই।

যদি আপনি অরজিনাল ভিটমেট অ্যাপস ডাউনলোড করতে চান সেক্ষেত্রে অবশ্যই আপনাকে ভিটমেট এর অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে এটি ডাউনলোড করতে হবে।

আসল ভিটমেট চেনার উপায়

একটু আগে আপনাদের বলেছি যে Play Store এ হাজারো খুঁজলেও আপনি Vidmate অ্যাপটি পাবেন না। Facebook, YouTube এর মত প্লাটফর্ম গুলো থেকে সরাসরি ভিডিও ডাউনলোড করে নেওয়াটা এক পর্যায়ে কপিরাইট লঙ্ঘনের আওয়াত পরে ফলে এটি গুগল প্লে স্টোর পলিসির বিরুদ্ধে। আর তাই প্লে স্টোরে হাজার খুঁজলেও অরজিনাল ভিটমেট অ্যাপস পাবেন না।

Play Store এর মধ্যে যতগুলো Vidmate নামের অ্যাপ্লিকেশন রয়েছে সেগুলো সব নকল অ্যাপ্লিকেশন। এগুলোর মাধ্যমে আপনি ভিডিও ডাউনলোড করতে পারবেন না। তবে আসল ভিটমেট আপনি ভিটমেট এর অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে সহজে ডাউনলোড করতে পারবেন। এবং অফিসিয়াল সাইটের বাহিরে কোনো সাইট থেকে ডাউনলোড না করাটাই উত্তম।

কেননা এসব অ্যাপের মধ্যে অতিরিক্ত পরিমাণে এড দেখানো হয়ে থাকে, এবং অনেক ক্ষেত্রে এসব অ্যাপের সিকিউরিটি সিস্টেম ভালো থাকে না। এক কথায় বলা যায় সেফ নয়। তাই সবসময় ভিটমেট ডাউনলোড করবেন অফিসিয়াল সাইট এর মাধ্যমে।

ভিটমেট অ্যাপস থেকে ভিডিও ডাউনলোড করার উপায়

এতক্ষণ পর্যন্ত বিভিন্ন প্লাটফর্ম দ্বারা কিভাবে আপনারা ভিটমেট অ্যাপস ডাউনলোড করতে পারবেন সে বিষয়টা আপনাদের দেখিয়েছি। আশা করছি উপরের ধাপ গুলো অনুসরণ করার মাধ্যমে আপনি খুব সহজে আসল ভিটমেট আপস টি ডাউনলোড এবং ইনস্টল করে নিয়েছেন।

তো কেবল ডাউনলোড করে ইনস্টল করলেই তো কাজ শেষ হয়ে যাবে না। আপনাকে অবশ্যই জানতে হবে কিভাবে এই অ্যাপস থেকে যেকোনো অডিও কিংবা ভিডিও ডাউনলোড করতে হয়। চলুন তবে জেনে নেওয়া যাক।

১। প্রথমত ভিটমেট অ্যাপের মধ্যে প্রবেশ করুন।

২। অতঃপর আপনার ইচ্ছেমত যেকোনো সোশ্যাল আইকন ক্লিক করুন। আপনি যে প্লাটফর্ম থেকে ভিডিও ডাউনলোড করে চান সেটি ক্লিক করে দিন।

৩। ক্লিক করা মাত্র অ্যাপের মধ্যেই উক্ত সোশ্যাল সাইটটি ওপেন হবে। এবং আপনি ভিডিও দেখতে পারবেন।

৪। নিজের ইচ্ছেমতো আপনি যেকোনো ভিডিও সার্চ করে দেখার সুযোগ পাবেন। ডাউনলোড করার জন্য ডানপাশে থাকা দিয়ে ডাওনলোড আইকন ক্লিক করুন।

৫। ডাউনলোড আইকন ক্লিক করা মাত্রই আপনার কাঙ্খিত ভিডিওটি Analysing করে আপনাকে রেজ্যুলেশন সিলেক্ট করতে বলা হবে। আপনি যে রেজুলেশনে ভিডিও বা অডিও ডাউনলোড করতে চান সেটি সিলেক্ট করে দিন। ব্যাস! আপনার কাজ সমাপ্ত। খুবই কম সময়ের মধ্যে আপনার কাঙ্খিত ফাইলটি ডাউনলোড হয়ে যাবে।

তো বন্ধুরা এইভাবে খুব সহজে আপনি Vidmate অ্যাপ থেকে আপনার পছন্দের যেকোনো ভিডিও, অডিও ডাউনলোড করতে পারবেন।

ভিটমেট অ্যাপস দ্বারা ইউটিউব ভিডিও ডাউনলোড

বেশিরভাগ মানুষকে যদি আপনি প্রশ্ন করেন ইউটিউব ভিডিও তারা কিভাবে ডাউনলোড করে, তবে উত্তর আসবে Vidmate app দ্বারা। অনেকে Vidmate কে কেবলমাত্র YouTube Video Downloader হিসেবে চিনে থাকে।

ভিটমেট অ্যাপস দ্বারা ইউটিউব ভিডিও ডাউনলোড করাটা একদম সহজ একটি কাজ। চলুন নিচে এই ব্যাপারে জেনে নেওয়া যাক।

১. প্রথমত ইউটিউব অ্যাপে প্রবেশ করুন এবং যে ভিডিওটি ডাউনলোড করতে চান সেটির শেয়ার অপশনে কিক করুন।

২. এখন আপনি বিভিন্ন প্ল্যাটফর্মের শেয়ার অপসন পাবেন, একটু নিচে গিয়ে Vidmate আইকনে ক্লিক করুন।

৩. ক্লিক করা মাত্র আপনার ভিডিও Analysing হয়ে কোয়ালিটি সিলেক্ট করার অপসন আসবে।

৪. আপনার কাঙ্খিত কোয়ালিটি সিলেক্ট করে ডাউনলোড ক্লিক করুন। আপনার ফাইলটি ডাউনলোড হয়ে যাবে কিছুক্ষণের মধ্যে।

ভিটমেট এর অসুবিধা

ভিটমেট অ্যাপের সব ধরনের বৈশিষ্ট্য, সুযোগ, সুবিধার ব্যাপারে আপনাদের শুরু থেকে বলে আসছি। তো এইবার এর কিছু অসুবিধা সম্পর্কে আপনাদের বলি।

বিশেষ করে ব্যক্তিগতভাবে আমি Vidmate ব্যবহার করার ক্ষেত্রে যে যে সমস্যাগুলো চিহ্নিত করেছি, সেগুলো বলছি।

১. Vidmate অ্যাপে এড সমস্যাটি আমার কাছে একটি বড় সমস্যা বলে মনে হয়েছে। অতিরিক্ত এড এর কারণে অনেক সময় বিজ্ঞাপনে চাপ লেগে আপনার বিরক্তি অনুভূত হবে।

২. ভিটমেট থেকে আসা ব্যাকগ্রাউন্ড নোটিফিকেশন এর বিষয়টিও আমার বেশ অসুবিধার বলে মনে হয়েছে।

৩. খুব বেশি ভালো ফোন না হলে অনেক ক্ষেত্রেই Vidmate অ্যাপটি কিছুটা স্লো কাজ করে।

এছাড়া আর তেমন বড় কোনো সমস্যা নেই।

ভিটমেট এত জনপ্রিয় কেন?

জনপ্রিয় Video Downloader App হিসেবে Vidmate App টি অনেক বেশি পরিমাণে জনপ্রিয়। খুব সহজে ব্যবহার করতে পারার সুবিধার সাথে নানান উপকারী সুবিধা এবং বৈশিষ্ট্য থাকার ফলে এটি মানুষের কাছে বেশি গ্রহণ যোগ্যতা পেয়েছে।

যেমন; ভিটমেট অ্যাপের মধ্যে সরাসরি ফেসবুক, ইউটিউব, ইন্সটাগ্রাম এর মত সোশ্যাল সাইট গুলো ওপেন করা যায়। এবং যেকোনো ধরনের ভিডিও পছন্দ হওয়া মাত্র সেটি ডাউনলোড করে ফেলা যায়।

একইসাথে যেকোনো ভিডিও অডিও আকারে ডাউনলোড করা যায়, নেট স্পিড স্লো থাকলেও ডাউনলোড এর ক্ষেত্রে খুব বেশি প্রভাব ফেলে না।

সব মিলিয়ে এসব সুবিধা এবং কার্যকরী বৈশিষ্ট্য গুলোর জন্যই ভিটমেট বর্তমানে এত বেশি জনপ্রিয়।

ভিটমেট এর বিকল্প

সকলের সবকিছু ব্যবহারে সন্তুষ্টি আসে না। হয়তো আপনিও ভিটমেট ব্যবহারে ততটা সন্তুষ্ট নয়। এক্ষেত্রে ভিটমেট এর বিপরীতে আপনার জন্য কোনটি ভালো হবে।

তো আমি আপনাদের Vidmate app এর বিকল্প হিসেবে একটি online video downloader এর সাথে পরিচয় করিয়ে দেব। যে সাইট এর মাধ্যমে আপনারা ইউটিউব থেকে শুরু করে ফেসবুক, ইন্সটাগ্রাম ইত্যাদি প্ল্যাটফর্মের ভিডিও সহজে ডাউনলোড করতে পারবেন।

ওয়েবসাইটটির নাম হচ্ছে Saveform net, যেকোনো ব্রাউজারে গিয়ে সার্চ করলেই পেয়ে যাবেন এই সাইটটি। পিসি, মোবাইল যেকোনো প্লাটফর্ম দিয়ে সহজে আপনারা যেকোনো ভিডিও ডাউনলোড করে পারবেন এই ওয়েবসাইটের মাধ্যমে।

শুধুমাত্র আপনার কাঙ্খিত ভিডিওটির ইউআরএল কপি করে এনে বক্সে পেস্ট করুন এবং download ক্লিক করুন। অতঃপর রেজ্যুলেশন বাছাই করে ডাউনলোড কাজ শেষ করুন।

শেষ কথা,

বন্ধুরা আজকে আপনাদের ভিটমেট অ্যাপস কি এবং ভিটমেট অ্যাপস ডাউনলোড করবেন কিভাবে সে ব্যাপারে বিস্তারিত ভাবে বললাম।

আমি আশা করছি আপনারা আজকের আর্টিকেলটার মাধ্যমে Vidmate App এর ব্যাপারে অনেক ধারণা পেয়েছেন। একইসাথে সহজে অ্যাপটি ডাউনলোড করতে সক্ষম হয়েছে।

তবুও ভিটমেট অ্যাপ ডাউনলোড করা নিয়ে যদি আপনাদের কোনো ধরনের প্রশ্ন থাকে তবে অবশ্যই মন্তব্য করে জানাবেন।

Leave a Comment

Your email address will not be published.

Scroll to Top